রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে চাকরি

রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে চাকরি

অর্থ মন্ত্রণালয়ের, অর্থ বিভাগ কর্তৃক বাস্তবায়ণাধীন Skills For Employment Investment Program (SEIP) প্রকল্পের আওতায় জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরাের অধীন রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, রাজবাড়ীতে পরিচালিত স্বল্প মেয়াদি (৩৬০ ঘন্টা) কোর্স সমূহে দৈনিক হাজিরার ভিত্তিতে নিম্নলিখিত পদে সম্পূর্ণ অস্থায়ীভাবে অতিথি প্রশিক্ষক ও জব প্লেসমেন্ট অফিসার পদে নিয়ােগের লক্ষ্যে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নাম: অতিথি প্রশিক্ষক ( ইলেকট্রিক্যাল ইনস্টলেশন অ্যান্ড মেইনটেন্যান্স, গ্রাফিক্স ডিজাইন, সুইং মেশিন অপারেশন ও ওয়েল্ডিং)।
পদসংখ্যা: প্রতি বিষয়ে একজন করে মোট ৪ জন ।
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকলে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা অথবা শিল্প কারখানার দক্ষ কারিগরি জ্ঞান সম্পন্নদের ক্ষেত্রে ১০ (দশ) বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: প্রতি কার্যদিবসে বেতন ১ হাজার ২০০ টাকা, মাসে ২৩ দিন কার্যদিবস। ১০ শতাংশ উৎসে কর কাটা হবে।

পদের নাম: জব প্লেসমেন্ট অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা: বিশ্ববিদ্যালয়/ কলেজ থেকে মাস্টার্স পাস এবং সংশ্লিষ্ট কাজে তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমবিএ/ বিবিএ ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: প্রতি কার্যদিবসে ১ হাজার ৫০০ টাকা, মাসে ২৩ দিন কার্যদিবস। ১০ শতাংশ উৎসে কর কাটা হবে।

আবেদনের নিয়মাবলী :আগ্রহী প্রার্থীদের স্ব-হস্তে লিখিত দরখাস্ত জীবন বৃত্তান্তসহ, সদ্য তােলা ০৩(তিন) কপি পাসপাের্ট সাইজের ছবি, সকল শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা সদনপত্রের সত্যায়িত কপি, চারিত্রিক সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপিসহ অধ্যক্ষ, রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) হমদমপুর, আলাদিপুর, রাজবাড়ী সদর, রাজবাড়ী এর বরাবর আগামী ০৮/০১/২০২২খ্রিঃ তারিখের মধ্যে ডাকযােগে/সরাসরি/ইমেইল: rajbarittcjob@gmail.com মাধ্যমে প্রেরণ করতে হবে।খামের উপর অবশ্যই পদের নাম, নিজ জেলা এবং মােবাইল নম্বর উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: অধ্যক্ষ, রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) হমদমপুর, আলাদিপুর, রাজবাড়ী সদর, রাজবাড়ী

আবেদনের শেষ তারিখ: আগামী ০৮/০১/২০২২খ্রিঃ

 

চাকরির বিজ্ঞপ্তি দেখতে (ইমেজ) এখানে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published.